1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:০২ অপরাহ্ন

“ক্লিন গফরগাঁও”এর কল্যাণেপাল্টে যাচ্ছে গফরগাঁও এর চেহারা।

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭০ জন সংবাদটি পড়েছেন

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে ‘শুভ্রতায় অমলিন, গফরগাঁওয়ের জীবন রঙিন’ স্লোগানকে উপজীব্য করে নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের নেতৃত্বে প্রায় ১৭টি স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক তরুণ স্বেচ্ছাসেবী কর্মী পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ কম্পাউন্ডে এই অভিযান পরিচালিত হয়। স্বেচ্ছাসেবীরা নির্বাহী কর্মকর্তার দপ্তর ও সম্প্রসারিত প্রশাসনিক ভবনের চারপাশ পরিচ্ছন্ন করেন। অভিযানের শুরুতে সকলের মধ্যে মাস্ক ও গ্লাবস্ বিতরণ করা হয়।অভিযানে অংশগ্রহণকারী সংগঠনগুলো হলো, বিডি ক্লীন গফরগাঁও, গফরগাঁও হেল্পলাইন-২৪, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় কমিউনিটি,কালের কণ্ঠ শুভসংঘ, বিডি আর্তসেবা ফাউন্ডেশন গফরগাঁও, অদম্য-১৯, আলোর পথে, তারুণ্যের আলো, চীর অম্লান, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিসংঘ, সোনার বাংলা গড়ার লক্ষে, চলো স্বপ্ন দেখি, লোহিত ফাউন্ডেশন ও রক্তদানে আমরা গফরগাঁও,গফরগাঁও হেল্পলাইন।

নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজুল ইসলাম বলেন, এই অভিযানে উপজেলার প্রায় সকল স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক তরুন স্বেচ্ছাসেবী কর্মী অংশগ্রহণ করেছেন। তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানাই। আমাদের শুধু পরিচ্ছন্নতা অভিযান চালালেই চলবে না। পাশাপাশি পরিচ্ছন্নতা বিষয়ে মানুষকে সচেতন করতে হবে। আশাকরি মানুষের মনের ভেতর পরিচ্ছন্নতার সংস্কৃতি তৈরি করতে পারবো। এ অভিযান অব্যাহত থাকবে।

এস, এম সজল/ব্যাতিক্রম নিউজ

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira