1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:২৫ অপরাহ্ন

দুই পরিবর্তন নিয়ে দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৮০ জন সংবাদটি পড়েছেন

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে টাইগার একাদশে আসছে পরিবর্তন। একজন ব্যাটসম্যান এবং একজন বোলারের পরিবর্তন আসতে পারে মূল একাদশে।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশ দলে তিনজন পেসার থাকছেন এমন আভাস দিয়েছিলেন দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো। সেই নীতি মেনেই দলে নেয়া হয় মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং তরুণ হাসান মাহমুদকে।

স্বল্প রানের ম্যাচে তাসকিন কিংবা মুস্তাফিজ প্রত্যাশা অনুযায়ী বল করতে পারলেও হতাশ করেছেন হাসান মাহমুদ। ম্যাচে তিন ভাগের এক ভাগেরও বেশি রান বিলিয়েছেন এই পেসার। মাত্র ৪.২ ওভার বল করে তিনি খরচ করেছেন ৪৯ রান।

বিপরীতে নিউজিল্যান্ডের মাটিতে বল করার অভিজ্ঞতা ছিল রুবেল হোসেনের। এই ডানহাতি পেসার নিজের অভিজ্ঞতার পরিচয় দিয়েছিলেন প্রস্তুতি ম্যাচেও। একাই ৪ উইকেট দখলে নেয়া রুবেল প্রথম ম্যাচে তাও ব্রাত্য। দ্বিতীয় ম্যাচে তাই একাদশে অন্তর্ভূক্ত হতে পারে রুবেল হোসেনের নাম। বিশেষ করে কন্ডিশন বিবেচনায় এই পেসারের থাকার সম্ভাবনাটাও বেশি।

টাইগারদের ব্যাটিং যে নিউজিল্যান্ডের মাটিতে কতটা নড়বরে তার প্রমান পাওয়া গিয়েছে প্রথম ম্যাচে। টপ অর্ডারে তামিম-লিটনের রান না পাওয়ার পর আশার প্রদীপ তিন নম্বরে সৌম্য সরকার ছিলেন ব্যর্থ। ব্যর্থ হবেনই বটে! কেননা ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে এই টপ অর্ডার ব্যাটসম্যানের ঠাই হয়েছিল যে সাত নম্বরে।

ঘন ঘন ব্যাটিং অর্ডার পরিবর্তন করলে যে পারফরম্যান্সে প্রভাব পড়তে পারে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে তিন নম্বরে সৌম্য সরকারের পরিবর্তে নাজমুল হোসেন শান্তকে দেখা যেতে পারে বলেও ধারনা করা হচ্ছে।

এক নজরে দেখে নেয়া যাক নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশ দলের একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira