1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

মুভমেন্ট পাস’ ওয়েবসাইটের সার্ভার ডাউন, মিনিটে ১৫ হাজার আবেদন।

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৩৩ জন সংবাদটি পড়েছেন

কঠোর লকডাউনে চলাচলে আবেদনের হিড়িক পড়েছে পুলিশ কর্তৃক চালু হওয়া ‘মুভমেন্ট পাস’ ওয়েবসাইটে। আজ মঙ্গলবার এ সেবাটি চালু হওয়ার প্রথম ঘণ্টায় ১ লাখ ২৫ হাজার আবেদন জমা পড়েছে। আর প্রতি মিনিটে আবেদন জমা পড়ছে প্রায় ১৫ হাজার। আর এতেই মুভমেন্ট পাসের ওয়েবসাইটটির (https://movementpass.police.gov.bd) সার্ভার ডাউন দেখাচ্ছে।

মাঝেমধ্যে স্বাভাবিক থাকলেও আবেদন প্রক্রিয়া সারতে নিচ্ছে দীর্ঘ সময়। উদ্ধোধনের দিন সন্ধ্যা সাড়ে সাতটা থেকে এ সমস্যার সম্মুখীন হচ্ছেন আবেদনকারীরা।

মঙ্গলবার বাংলাদেশ পুলিশ অডিটরিয়াম রাজারবাগে মুভমেন্ট পাস অ্যাপের শুভ উদ্বোধন করেন আইজিপি ড. বেনজীর আহমেদ। পুলিশ বলছে, সরকারের কাল থেকে কঠোর লকডাউন কার্যকর করতে সরকার যে নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়নে তারাও এবার কঠোর পদক্ষেপ নেবে এবং তার আওতায় ‘মুভমেন্ট পাস’ ছাড়া কাউকে বাড়ির বাইরে আসতে দেওয়া হবে না।

সর্বাত্মক লকডাউনে জরুরি প্রয়োজনে ঘরের বাইরে চলাচলের জন্য ১৪টি শ্রেণিতে ‘মুভমেন্ট পাস’ দেবে পুলিশ। এই পাসধারী ব্যক্তি সড়কে নির্বিঘ্নে চলাচল করতে পারবেন। তবে এই পাস সবাইকে দেওয়া হবে না। শুধু জরুরি সেবার প্রয়োজনে এই পাস দেওয়া হবে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira