1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
সোমবার, ১৭ মে ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

বিপাকে পড়া কৃষকের পাশে আ’লীগ ও অঙ্গ সংগঠন

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৪৬ জন সংবাদটি পড়েছেন

 

”কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ”এই স্লোগানে নূরে আলম মিল্টনের নেতৃত্বে আওয়ামীলীগের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে করোনা মহামারিতে বিপাকে পড়া কৃষকের ধান কেটে ঘরে তুলে দেয়।

বুধবার(২৮ এপ্রিল)মশাখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হতদরিদ্র ভাগীদার কৃষক মোঃ কালন মিয়ার ৫৩ শতাংশ জমির ধান কেটে দেয়া হয়।

স্হানীয় সূত্রে জানা যায়, মশাখালী ইউনিয়নের হতদরিদ্র বর্গাচাষী মোঃ কালন মিয়া।অন্যের জমিতে চাষ বাস করে টেনেটুনে সংসার চালান।৫৩ শতাংশ জমির উপর তিনি বুরো ধান আবাদ করেন। করোনাকালে শ্রমিক সংকট ও টাকার অভাবে বুরো ধান মারাই করতে পারছিলেন না।কৃষকের এই কঠিন পরিস্থিতিতে সহায়তার হাত বাড়িয়ে দেয় আওয়ামী লীগের উদীয়মান নেতৃত্ব মশাখালী ইউনিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ নূরে আলম মিল্টন। তিনি আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দের নিয়ে বিপাকে পড়া কৃষকের ধান কেটে ঘরে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুর রহিম, সাবেক সহসভাপতি মোঃ মোজাম্মেল হক, ও ইউপি সদস্য মোঃ গোলাম রাব্বানী প্রমুখ।

কৃষক মোঃ কালন মিয়া বলেন,মিল্টন ভাই আমাদের এমপি মহোদয়ের অনুপ্রেরণায় আমার ধান কেটে দিয়েছে। আল্লাহর কাছে দোয়া করি তিনি যেনো মাননীয় এমপি মহোদয় ও মিল্টন ভাইয়ের মঙ্গল করেন।

মোঃ নুরে আলম মিল্টন বলেন, আওয়ামী লীগের একজন নগন্য কর্মী হিসেবে মহামারি করোনা কালে বিপাকে পড়া কৃষকের পাশে দাঁড়াতে পেরে আমার ভালো লাগছে।আমি আমার নেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের অনুপ্রেরণায় এভাবেই মানুষের কল্যানে কাজ করে যেতে চাই।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira