1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
সোমবার, ১৭ মে ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল গফরগাঁও থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৯৯ জন সংবাদটি পড়েছেন

”কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ”এই স্লোগানে ছাত্রলীগের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে করোনা মহামারিতে বিপাকে পড়া কৃষকের ধান কেটে ঘরে তুলে দেয়।

বর্তমান করোনা মহামারী বিপজ্জনক পরিস্থিতিতে ধারণ করায়, হতদরিদ্র কৃষক যখন শ্রমিকের মজুরি দিয়ে ধান কাটতে পারতেছে না এবং দিশেহারা ঠিক তখনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন #শেখ_হাসিনার নির্দেশে— সংকটে,সংগ্রামে ও অর্জনে তরুণ প্রজন্মের আলোকবর্তিকা নিয়ে এগিয়ে চলার জনপ্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, গফরগাঁও উপজেলা শাখার অসংখ্য নেতাকর্মী আজ ৪নং সালটিয়া ইউনিয়নের, রাঘাইচটি গ্রামের অসহায় দরিদ্র কৃষক মোঃ জালাল মিয়ার (৮০) শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁঁছে দেয়।

স্থানীয় সূত্রে জানা যায় করোনাকালে শ্রমিক সংকট ও টাকার অভাবে বুরো ধান মারাই করতে পারছিলেন না।কৃষকের এই কঠিন পরিস্থিতিতে সহায়তার হাত বাড়িয়ে দেয় বাংলাদেশ ছাত্রলীগের গফরগাঁও শাখার সকল নেতৃবৃন্দ।

কৃষক জালাল মিয়া বলেন আমি আমার ক্ষেতের ধান নিয়ে ব্যাপক দুশ্চিন্তায় ছিলাম আজ ছাত্রলীগের সকল নেতা বিন্দ এবং কর্মীরা আমার যে উপকার করল তা আমি সারা জীবন মনে রাখব।

এসময় উপস্থিত ছিলেন,গফরগাঁও উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিল ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল।পৌরসভা শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সকিব মাহামুদ সিয়াম ও মেহেরাব হোসেন তানবীর সহ উপজেলা ও পৌরসভা শাখার নেতাকর্মীরা।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira