1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

আরও এক সপ্তাহ বাড়ছে লকডাউন

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৭৪ জন সংবাদটি পড়েছেন

চলমান লকডাউন আরও এক সপ্তাহ অর্থাৎ ৩১ মে মধ্যরাত পর্যন্ত বাড়ছে। লকডাউন বাড়ানোর সুপারিশ করে প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য সারসংক্ষেপ পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। দেশে কোভিডের ভারতীয় ভ্যারিয়েন্টের (ধরন) অস্তিত্ব মেলায় এখনই লকডাউন তুলতে চায় না সরকার। এ ছাড়া শনাক্ত ও মৃত্যুর সংখ্যাও এখনো নিয়ন্ত্রণে আসেনি। প্রধানমন্ত্রী লকডাউন বাড়ানোর সারসংক্ষেপে সম্মতি দিলেই আজ রোববার প্রজ্ঞাপন জারি হবে। মন্ত্রিপরিষদ বিভাগ ও প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

লকডাউন বাড়ানো প্রসঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব (মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা) মো. রেজাউল ইসলাম গতকাল শনিবার সন্ধ্যায় আমাদের সময়কে বলেন, আমরা লকডাউন বিষয়ে একটি নথি প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য পাঠিয়েছি। তিনি অনুমোদন দিলেই জানাতে পারব। এর বেশি এখন কিছুই বলতে পারব না। চলমান লকডাউনের আদলেই কি আরও এক সপ্তাহ বাড়বে এমন প্রশ্নে এই কর্মকর্তা বলেন, হ্যাঁ। আমরা সেভাবেই প্রস্তাব পাঠিয়েছি।

কর্মকর্তারা বলেন, সাধারণত জরুরি কোনো বিষয় হলে প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েই সারসংক্ষেপ তৈরি হয়। এ থেকে বোঝা যাচ্ছে লকডাউন বাড়ছেই। এ ছাড়া করোনা ইস্যুতে কোনো সারসংক্ষেপই প্রধানমন্ত্রী ফেরত পাঠাননি। ফলে এটি নিশ্চিত, লকডাউন আরও এক সপ্তাহ বাড়ছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira