1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

গফরগাঁওয়ে অভিনব কায়দায় মোটরসাইকেল এবং সিএনজি চোর আটক।

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৩৩৯ জন সংবাদটি পড়েছেন

 

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা পুলিশ সিএনজি চালিত অটো রিকশা চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে এবং চোরাইকৃত দুইটি সিএনজি উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার কন্যামন্ডল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩২), ষোলহাসিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৩), রৌহা গ্রামের রফিকুলের ছেলে মাসুম মিয়া (১৯), কান্দিপাড়া গ্রামের ফালান শিং এর ছেলে অনিক (১৯), বারইগাঁও গ্রামের হামিদের ছেলে সজীব (২০), বিরই গ্রামের খোকনের ছেলে স¤্রাট (২০), বিরই গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে শাকিল (২১) ।

পাগলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বারইঁগাও গ্রামের মোঃ ইলিয়াস আলীর একটি সিএনজি তার বাড়ির গ্যারেজ থেকে গত রবিবার (২৩ মে) দিবাগত রাতে চুরি হয়। মোঃ ইলিয়াস আলী সোমবার সকালে এ ব্যাপারে পাগলা থানায় একটি এজাহার দায়ের করে। গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে পাগলা থানা পুলিশ সিএনজি ক্রেতা সেজে সোমবার (২৪ মে) সন্ধ্যায় পাশর্^বর্তী গাজিপুর জেলার শ্রীপুর উপজেলার নান্দিয়া সাঙ্গুন গ্রাম থেকে সিএনজি চোর চক্রের সদস্য সোহেল মিয়া ও মাসুম মিয়াকে চোরাই সিএনজি সহ আটক করে। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে পাগলা থানা পুলিশ সোমবার রাতভর অভিযান চালিয়ে সিএনজি চোর চক্রের অপর পাঁচ সদস্যকে আটক করে এবং আরো একটি চোরাই সিএনজি উদ্ধার করে। আটককৃতদের সিএনজি চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (২৫ মে) দুপুরে ময়মনসিংহ জেলা আদালতে প্রেরণ করে পাগলা থানা পুলিশ ।

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, গ্রেফতারকৃত সাতজনই সংঘবদ্ধ সিএনজি চোর চক্রের সদস্য। এদের বিরুদ্ধে পাগলা থানায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

পাগলা থানা পুলিশ অপর এক অভিযানে পাশ^বর্তী কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর গ্রাম থেকে এক মোটর সাইকেল চোরকে গ্রেফতার করে এবং এবং চুরি হওয়া মোটর সাইকেল, মোটর সাইকেল চুরি করার অত্যাধুনিক চাবি উদ্ধার করে।

জানা গেছে, সোমবার (২৪ মে)বিকাল ৬টার দিকে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের খুরশীদমহল ব্রীজ এলাকা থেকে খুরশিদমহল গ্রামের মোঃ মনির আলীর (২৮) মটর সাইকেলের লক ভেঙে চুরি করে নিয়ে যায় পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর গ্রামের হিজলিয়া এলাকার সৌরভ দে (২৩) নামে এক মোটর সাইকেল চোর। পাগলা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার রাত নয়টার দিকে পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর এলাকা থেকে সৌরভ দে কে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তির ভিত্তিতে মনির আলীর চুরি হওয়া মটরসাইকেলটি উদ্ধার করে।

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, সৌরভ দে কে মটরসাইকেল চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে ময়মনসিংহ জেলা আদালতে পাঠানো হয়েছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira