1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

চলমান লকডাউনে সেনাবাহিনীর কার্যক্রম দেখতে ময়মনসিংহে সেনাপ্রধান

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১২৪ জন সংবাদটি পড়েছেন

 

ময়মনসিংহ সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার দুপুরে নগরীর টাউন হল মোড় এলাকা পরিদর্শন করেন প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। সেখানে কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন। এসময় তিনি সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় সেনাপ্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারনুর রশিদ, জেলা প্রশাসক এনামুল হক, জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান ও র‌্যাব-১৪ এর পরিচালক আবু নাঈম মো. তালাত।

সেনাপ্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন এবং ময়মনসিংহ স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান।

করোনা সংক্রমণ রোধে দেশব্যাপী ঘোষিত লকডাউন বাস্তবায়নে অসামরিক প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে গত ১ জুলাই থেকে মাঠে রয়েছে সেনাবাহিনী। টহলের পাশাপাশি করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira