1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

অতি শীঘ্রই আধুনিকতার ছোঁয়া পাবে গফরগাঁও রেলস্টেশন

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৪৬ জন সংবাদটি পড়েছেন

ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা। আজ বুধবার সকালে আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনযোগে ময়মনসিংহ ও জামালপুর জেলা সফরসূচির অংশ হিসেবে যাত্রাবিরতিকালে তিনি গফরগাঁও রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন। তাকে স্বাগত জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম। এ সময় সচিবের সফরসঙ্গী ও গফরগাঁও রেলওয়ে স্টেশন মাস্টারসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, মুজিববর্ষ উপলক্ষে যাত্রীদের আরামদায়ক রেল ভ্রমণ নিশ্চিত করতে সরকার গফরগাঁও স্টেশনসহ ৫৫টি রেলওয়ে স্টেশন আধুনিকায়নের উদ্যোগ নিয়েছেন। ইতিপূর্বে গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ঢাকা-ময়মনসিংহ রেলপথে ভবিষ্যতে ইলেকট্রিক ট্রেন-বুলেট ট্রেন চালুর সম্ভাবনার পরিপ্রেক্ষিতে গফরগাঁও রেলওয়ে স্টেশন আধুনিকায়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে ডিও লেটার দিয়েছেন। ফলে এই প্রকল্পে গফরগাঁও রেলওয়ে স্টেশনও আধুনিকায়নের আওতায় এনেছে সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, গফরগাঁও রেলওয়ে স্টেশন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি স্টেশন। শুধু গফরগাঁও নয়, আশপাশের উপজেলাগুলোর ট্রেনযাত্রীরাও গফরগাঁও স্টেশন থেকে যাতায়াত করেন। যাত্রী বেশি বলে সরকার সব আন্তনগর ট্রেনের যাত্রাবিরতি দিয়েছে গফরগাঁওয়ে। কিন্তু সেই তুলনায় গফরগাঁও স্টেশন যাত্রীসেবার মান ও সুযোগ-সুবিধা আশানুরূপ নয়। সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল স্যার তাই গফরগাঁও স্টেশনকে আধুনিকায়ন করতে ডিও লেটার দিয়েছিলেন। তাই ৫৫টি রেলওয়ে স্টেশন আধুনিকায়ন প্রকল্পে সরকার গফরগাঁও রেলওয়ে স্টেশনকেও যুক্ত করেছে। সচিব স্যারের স্টেশন পরিদর্শন তারই অংশ।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira