1. babuibasa@gmail.com : editor :
  2. saskotha0@gmail.com : নিউজ ডেস্ক : এস এম সজল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

গফরগাঁওয়ে জাতীয় শোক দিবস পালিত

রিপোর্টারঃ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৪২ জন সংবাদটি পড়েছেন

ময়মনসিংহের গফরগাঁওয়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যর্পূণ পরিবেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।
দিবসটি উপলক্ষে রোববার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানায় রাজনৈতিক, প্রশাসনিক, সামাজিক এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী সহ সর্বস্তরের মানুষ।
এসময় স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন,উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন,গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার,পাগলা থানার ওসি মোঃরাশেদুজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তারসহ আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
পরে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষ রোপন শেষে পৌরসভায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন সংসদ সদস্য।
দিবসটি উপলক্ষে যুবলীগের উদ্যোগে মধ্যবাজারস্থ দলীয় কার্যালয়ে দোয়া,মিলাদ ও তবারক বিতরণ করা হয়।

এরআগে সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলাব্যাপী প্রশাসন ও আওয়ামী লীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২১ ব্যতিক্রম নিউজ কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Developer By Zorex Zira